আথিয়া শেঠির ব্রাইডাল লুক সম্পর্কে এই 6টি বিশদ বিবরণ নিয়ে আমরা মুগ্ধ হচ্ছি

অনামিকা খান্নার ডিজাইন করা একটি সুন্দর পোশাক পরে, আথিয়া শেট্টি তার দাম্পত্য চেহারা দিয়ে শোটি চুরি করেছিলেন। তার দাম্পত্যের গয়না সম্পর্কে 6টি জিনিস যা আমাদের মুগ্ধ করেছে।

আথিয়া শেঠি এবং কেএল রাহুল সোমবার খান্ডালায় সুনীল শেঠির ফার্মহাউসে একটি স্বপ্নময় জিবনে বিয়েতে গাঁটছড়া বাঁধেন৷ মনোরম অনুষ্ঠানের একটি অত্যাশ্চর্য উদ্ধৃতি প্রকাশ করা হয়েছে এবং এটি ছিল আপনি একটি রোমান্টিক সম্পর্কের আভাস পেতে পারেন৷

অনামিকা খান্নার ডিজাইন করা জমকালো পোশাক পরা, আথিয়া এবং রাহুল ছিলেন একজন সত্যিকারের হিপস্টার দম্পতি। আতিয়া তার লুক দিয়ে প্রিন্সেস হার ব্রাইডালের নজর কেড়েছেন। এখানে তার দাম্পত্যের গয়না সম্পর্কে ছয়টি জিনিস রয়েছে যা আমাদের মুগ্ধ করে।

প্যাস্টেল প্যালেট

সন্ধ্যায় বিবাহের জন্য, আতিয়া কনের সাজে একটি সুন্দর পেইন্টিং এঁকেছেন, ডিজাইনার অনামিকা খান্নার একটি টকটকে প্যাস্টেল গোলাপী চিকঙ্করি লেহেঙ্গা পরা। তার বড় দিনের ফ্যাশন পছন্দগুলি সাধারণ ব্রাইডাল রেড থেকে দূরে একটি রিফ্রেশিং সংখ্যা ছিল। বর, একটি এমব্রয়ডারি করা আইভরি কুর্তা সেট পরা, বিবাহের ছবিতে কমনীয়তা যোগ করেছে।

ফুলহাতা ব্লাউজ

ফুল হাতা ব্লাউজের পুনরুজ্জীবন? আমরা অবশ্যই তাই মনে করি! তারা একটি প্রত্যাবর্তন করা উচিত? হ্যাঁ আবার আমাদের কাছ থেকে! আতিয়াহ একটি রাজকীয় ব্লাউজের সাথে একটি স্বপ্নময় গোলাপী লেহেঙ্গা জুড়ছিলেন যা পুরোপুরি এমব্রয়ডারি করা ছিল এবং একটি নিমজ্জিত নেকলাইন বৈশিষ্ট্যযুক্ত। PS: আমরা নয়নতারার সাথে সূচিকর্ম করা লাল শাড়ি এবং একটি মোটা লম্বা-হাতা ব্লাউজ এবং ওড়না সহ একটি ব্রাইডাল লুকের কথাও মনে রেখেছি।

রেগালিয়ার একটি স্পর্শ

নিশ্চিতভাবেই, আতিয়া তার দাম্পত্য গয়নাগুলির সাথে সাথে একটি দেশী-রাজকুমারীর ভাব ছিল, কিন্তু সে তার চেহারাতে ঐতিহ্যগত রেগালিয়ার একটি স্পর্শও যোগ করেছে…সৌজন্যে, আপনার গহনাগুলি। তিনি একটি চমত্কার পোল্কি বেছে নিয়েছিলেন এবং তার গহনার কম্বোতে মুক্তা দিয়েছিলেন যার মধ্যে একটি চটকদার নেকলেস, বড় আকারের কানের দুল এবং একটি সুন্দর মাং তার টিক্কা রয়েছে। তিনি একটি বিশাল হীরার আংটিও পরেছিলেন যা মিস করা যায়নি।

সফট গ্লো মেকআপ

আথিয়া তার দাম্পত্যের গ্ল্যামারের জন্য সেলিব্রিটি মেকআপ শিল্পী নম্রতা সোনিকে ভাড়া করেছিলেন। এবং অবশ্যই, সে সেই দক্ষতায় গেমটিতে পারদর্শী। তিনি ন্যূনতম মেকআপ দিয়ে অভিনেত্রীর প্রাকৃতিক সৌন্দর্যকে উচ্চারণ করেছিলেন।

আতিয়াহ গোলাপী ঠোঁটের সাথে একটি সূক্ষ্ম, নরম গ্লো মেকআপ লুক, ব্লাশের একটি ইঙ্গিত এবং একটি উজ্জ্বল হাইলাইটার, একেবারে নরম আইশ্যাডো, মাস্কারা-কোটেড ল্যাশস এবং মসৃণ কোহলের একটি ইঙ্গিত বেছে নিয়েছে।

প্রাকৃতিক ম্যানিকিউর

বিস্তৃত, বেজেড ব্রাইডাল ম্যানিকিউরগুলি এড়িয়ে চলুন কারণ প্রাকৃতিক ম্যানিকিউরগুলি তারকা। আতিয়াহ তার দাম্পত্য জাঁকজমকের সামগ্রিক ফ্যাশনেবল চেহারার প্রশংসা করার জন্য তার দাম্পত্য নখ দিয়ে একটি সূক্ষ্ম পথ নিয়েছিলেন। একটি ক্লাসিক ফরাসি ম্যানিকিউর দোলনা ছিল.

ছোট জিনিস!

একটি স্বপ্নীল, বিস্তৃত চেহারার সমস্ত বিস্তৃত এবং সুসজ্জিত সমাবেশগুলির মধ্যে, এটি ছিল তার স্বতন্ত্র ক্যাসকেডিং দুল দিয়ে সজ্জিত চুড়ির সূক্ষ্ম জোড়া যা আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল। এটি দেখতে সবচেয়ে ছোট ক্যারিলা সেটের মতো ছিল। কিন্তু যখন আমরা আনুষাঙ্গিক এবং এই সুন্দর আকর্ষণ সম্পর্কে আরও জানি, এখানে একটি ক্লোজ-আপ ফটো রয়েছে৷

এই মুহুর্তে আমরা বর এবং কনেকে অভিনন্দন জানাতে চাই!

— সমাপ্ত—

Leave a Reply

Lakme Fashion Week top Lahengas Bookmark Now – Shanaya Kapoor’s blouse trending designs