রণবীর সিংকে F1 ধারাভাষ্যকার মার্টিন ব্র্যান্ডেল জিজ্ঞাসা করেছিলেন, ‘আপনি কে? তার উত্তর ইতিমধ্যেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে [ভিডিও দেখুন]

রণবীর সিং আবুধাবিতে এফ 1 রেসে ছিলেন এবং ধারাভাষ্যকার মার্টিন ব্রান্ডলের সাথে কথোপকথনও করেছিলেন। মন্তব্যকারী তাকে চিনতে না পারলেও তিনি শান্ত ছিলেন। অনুরাগীদের প্রতিক্রিয়া দেখুন.

রণবীর সিং বলিউডের অন্যতম সফল তারকা। পদ্মাবত, বাজিরাও মাস্তানি, গলি বয় এবং অন্যান্য চলচ্চিত্রের মতো তার কিছু অত্যন্ত সফল চলচ্চিত্র রয়েছে। তার একটি খুব উজ্জ্বল ব্যক্তিত্ব রয়েছে এবং এটি তাকে ভিড় থেকে আলাদা করে তোলে। বর্তমানে, অভিনেতা এফ 1 রেসে থাকার জন্য আবুধাবিতে রয়েছেন। প্রত্যাশিত হিসাবে, তিনি hyped এবং এটি প্রতিটি মুহূর্ত উপভোগ করেছেন. কিন্তু যে বিষয়টি সকলের দৃষ্টি আকর্ষণ করেছে তা হল তার নম্রতা এবং মাধুর্য যদিও তিনি F1 ধারাভাষ্যকার মার্টিন ব্রান্ডল দ্বারা অচেনা হয়েছিলেন।

রণবীর সিং-এর একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে যেখানে আমরা তাকে মার্টিন ব্র্যান্ডেলের সাথে কথোপকথন করতে দেখি যিনি অতীতে একজন রেসিং ড্রাইভারও ছিলেন। তাকে জিজ্ঞাসা করা হয় তিনি কেমন অনুভব করছেন যার উত্তরে অভিনেতা তার ক্লাসিক উত্সাহী সুরে ‘On top of the world’ উত্তর দেন। রণবীর সিং তারপরে F1 রেস ধরার সাথে সাথে তিনি কীভাবে উচ্ছ্বাস অনুভব করতে পারেন সে সম্পর্কে কথা বলেন। পরে, মার্টিন ব্রান্ডল বলেছেন যে তিনি মুহূর্তের জন্য ভুলে গেছেন রণবীর সিং কে। অভিনেতা এতে বিস্মিত হননি এবং বরং তার সদয় এবং মিষ্টি দিকটি দেখিয়েছেন। রণবীর সিং তখন বলেছিলেন, “আমি একজন বলিউড অভিনেতা, স্যার, আমি ভারতের মুম্বাই থেকে এসেছি। আমি একজন বিনোদনকারী।” এমনকি তিনি তার জামাকাপড় এবং পরের দিন সকালে কীভাবে তার সমস্ত কিছু ফেরত দেওয়ার কথা তা নিয়ে রসিকতা করেছিলেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং ভক্তরা তার উত্তরে মুগ্ধ হয়েছেন। ভক্তরা বলছেন ধারাভাষ্যকারকে রণবীর সিং-এর উত্তর সম্মানের আহ্বান জানায়।

Leave a Reply

Lakme Fashion Week top Lahengas Bookmark Now – Shanaya Kapoor’s blouse trending designs